শুক্রবার, নভেম্বর ০৭, ২০১৪

সিমকার্ড বা মোবাইল ফোন হারালেও হারাবেনা আপনার গুরুত্বপূর্ণ নম্বরগুলো।

আমাদের মোবাইল বা সিম কার্ডে সেইভ রাখা বা সংরক্ষিত নম্বরগুলো অত্যন্ত গুরুত্বপূর্ণ। এগুলো হারালে কতটা ভোগান্তিতে পড়তে হয়, যার হারিয়েছেন একমাত্র তিনিই বলতে পারবেন। আমার প্রায় ৩ বছর আগে মোবাইল হারানোর কারণে যে নম্বরগুলো হারিয়েছে, আজ এতোটা দিন পরেও তা ১০০% উদ্ধার করতে পারিনি।সিমকার্ড বা মোবাইল ফোন হারালেও হারাবেনা আপনার গুরুত্বপূর্ণ নম্বরগুলো।

আমি মনে করি, একটা মোবাইল ফোনের যে মূল্য এর চেয়ে অনেক বেশী মূল্য এতে সংরক্ষিত নম্বরগুলোর। তাই সিমকার্ড বা মোবাইল ফোন হারানোর পর হতাশ না হয়ে আগে থেকেই এর নম্বরগুলো সংরক্ষণের ব্যবস্থা গ্রহণ করা উচিৎ। এতে করে সিমকার্ড বা মোবাইল ফোন যা-ই হারাক না কেন, হারাবেনা এতে সংরক্ষিত গুরুত্বপূর্ণ নম্বরগুলো।
তাই সবার কথা মাথায় রেখে নম্বরগুলোর নিরাপত্তা নিশ্চিত করতে আমরা তৈরী করেছি একটি বিশেষ ওয়েবসাইট। এতে রয়েছে নাম, মোবাইল নম্বর, ই-মেইল, ব্যাক্তির সাথে সম্পর্ক, ঠিকানা ছাড়াও অন্যান্য বিভিন্ন তথ্য রাখার সুযোগ। নম্বরগুলোর সর্বোচ্চ নিরাপত্তা নিশ্চিত করার জন্য আমরা কাজ করে যাচ্ছি।  সুতরাং আপনার মোবাইল ফোন বা সিম কার্ডে সংরক্ষিত নম্বরগুলোর নিরাপত্তার জন্য এখনই নম্বরগুলো যুক্ত করুন ওয়েবসাইটটিতে। এখনি সাইনআপ করে সেইভ করুন আপনার জরুরী গুরুত্বপূর্ণ নম্বরগুলো। সিমকার্ড বা মোবাইল যা-ই হারাক, আপনার নম্বর থাকবে সুরক্ষিত। সাইন আপ করতে ক্লিক করুন http://phoneindex.net/
  • 0Blogger Comment
  • Facebook Comment

Leave your comment

একটি মন্তব্য পোস্ট করুন

hi nice